দেশ স্বাভাবিক হতে সাতদিন লাগবে: সুরঞ্জিত

প্রকাশঃ জানুয়ারি ২৩, ২০১৫ সময়ঃ ৬:৪৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

surunjitআগামী সাতদিনের মধ্যে দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে বলে দাবি করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

তিনি বলেন, আপনারা দেখেছেন ইতিমধ্যে সন্ত্রাসী কর্মকাণ্ড কমে গেছে। সারা বিশ্ব শেখ হাসিনার পাশে আছে। খালেদা জিয়ার পাশে কেউ নেই। আগামী সপ্তাহের মধ্যে দেশ স্বাভাবিক হয়ে যাবে।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমির এক আলোচনা সভায় সুরঞ্জিত সেনগুপ্ত এ কথা বলেন।

সুরঞ্জিত বলেন, খালেদা জিয়া এখন জাতীয়তাবাদী নেত্রী থেকে ’কুইন অব টেররিজমে’ পরিণত হয়েছেন। তার সঙ্গে এখন আর তার নেতারা নেই। তিনি তার দলকে সন্ত্রাসী দলে পরিণত করেছেন। খালেদা জিয়াকে আইনের শাসনের মোকাবেলা করতে হবে।

সরকারকে সন্ত্রাস নির্মল করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকারকে মানুষের জান মাল রক্ষা করতে হবে। এ ব্যাপারে অন্য কোনো অজুহাত দেয়ার কোনো সুযোগ নেই। সরকারকে তার দায়িত্ব পালন করতে হবে।দেশ স্বাভাবিক হতে আরো সাতদিন লাগবে বলে তিনি মন্তব্য করেন।

এসময় নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজউদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী ও মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিক্ষণ/এডি/কমলা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G